বিশ্বকাপ শুরুর আগেই ‘জোড়া ধাক্কা’ ভারতের

 


আর বিশ্বকাপের আগে মাঠে না নামতে পারাটা ভারতের জন্য বড় ধাক্কাই বলা চলে। আর দুটি ম্যাচের একটিতেও খেলতে না পেরে জোড়া ধাক্কাই খেলো রোহিত শর্মার দল। বিশেষ করে বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচটি খেলতে পারলে নিজেদের দুর্বলতাগুলো পরখ করে দেখার সুযোগ পেত ভারত।


ইংলিশদের বিপক্ষে টস হওয়ার পরই বৃষ্টি শুরু হয়। এরপর আর মাঠে গড়ায়নি কোনো বল। যে কারণে ড্রেসিং রুমে বসেই সময় কেটেছে রোহিত-কোহলিদের। বেরসিক বৃষ্টি না থাকায় শেষ পর্যন্ত পরিত্যক্ত ঘোষণা করা হয় ম্যাচটি।


অন্যদিকে মঙ্গলবার (৩ অক্টোবর) নেদারল্যান্ডসের বিপক্ষেও একইভাবে সময় কেটেছে ভারতীয় দলের। আর এদিন টসও হয়নি। তাই মূল লড়াইয়ে কোনো প্রকার প্রস্তুতি ছাড়াই মাঠে নামছে ভারত।


বিশ্বকাপের মূল লড়াইয়ের আগে প্রতিটি দলই দুটি করে প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিল। মূলত বৈশ্বিক এই টুর্নামেন্টের আগে শেষবারের মতো পরীক্ষা-নিরীক্ষা চালানো র সুযোগ দিতেই এই ম্যাচগুলো আয়োজন করে বিশ্ব ক্রিকেটের নিয়ন্তা সংস্থা আইসিসি। তবে সেই সুযোগ লুফে নিতে পারেনি এবারের বিশ্বকাপের আয়োজক ভারত। দুটি প্রস্তুতি ম্যাচের একটিতে মাঠে নামা হয়নি ভারতীয় ক্রিকেটারদের। বিস্তারিত

No comments:

Post a Comment

আমি কিভাবে অর্থ উপার্জন করতে Quora ব্যবহার করতে পারি?

কোরা প্রাথমিকভাবে অর্থ উপার্জনের একটি ঐতিহ্যগত উপায়ের পরিবর্তে জ্ঞান ভাগ করে নেওয়ার এবং আলোচনায় জড়িত হওয়ার একটি প্ল্যাটফর্ম। যাইহোক, কি...